সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
দেবহাটায় নানা আয়োজনে বিজয় দিবস পালিত

দেবহাটায় নানা আয়োজনে বিজয় দিবস পালিত

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে সকাল ৩১বার তোপধ্বণির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করা হয়। এতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, সংসদ সদস্যের পক্ষে, উপজেলা প্রশাসন, দেবহাটা থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, দেবহাটা প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সরকারি খানবাহাদুর আহছান উল্লা কলেজ, দেবহাটা কলেজ, হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজ, সরকারি মডেল হাইস্কুল সহ বিভিন্ন সংগঠন।
পরে সরকারি বিবিএমপি ইনস্টিটিউট মাঠে কুচকাওয়াজ ও মনোমুগ্ধকর ডিসপ্লের আয়োজনে করা হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।
উপস্থিত ছিলেন দেবহাটা সার্কেলের এএসপি এসএম জামিল আহম্মেদ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, উপজেলা ডেপুটি কমান্ডার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলি মোর্ত্তোজা মোহাম্মাদ আনারুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবির সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি, সুধিজন, মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন।
এছাড়া বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, বেলা সাড়ে ১২টায় শহিদ মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, বাদ জুম্মা দেশ ও জাতীর শান্তি, অগ্রগতি এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্নায় শান্তি কামনায় দোয়া মোনাজাত, বিকাল সাড়ে ৩টায় নারীদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা, সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসার একাদশ বনাম বীর মুক্তিযোদ্ধা একাদশ প্রীতি ফুটবল এবং সন্ধ্যায় উপজেলা মুক্তমঞ্চ চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড